টোলারবাগে লকডাউন এলাকায় তৌহিদ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে লকডাউন হওয়ায় গৃহবন্দী ঢাকার মিরপুর টোলারবাগের নিম্নবিত্ত-দরিদ্র মানুষদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য-সামগ্রী বিতরণ করেছে তৌহিদ ফাউন্ডেশন।

আজ সকাল ১১টায় টোলারবাগে তৌহিদ ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয় থেকে এই বিতরণ কার্যক্রম শুরু করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব তৌহিদুল ইসলাম। শুরুতে কার্যালয়ের সামনে উপস্থিত কিছু পরিবারের সদস্যদের হাতে এইসব সামগ্রী তুলে দেয়া হয়। করোনার সংক্রমণ ঝুঁকি এড়াতে এখানে অল্পসংখ্যক পরিবারকে কার্ড দিয়ে হাজির করা হয়। এরপর সবার বাড়িতে গিয়ে কার্যক্রম চালানো হয়।

তৌহিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব তৌহিদ জানিয়েছেন, লকডাউনে নিম্নবিত্ত মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। আগামী রমজান মাস পর্যন্ত টোলারবাগের অন্তত তিন হাজার পরিবারকে এরকম খাদ্যসামগ্রী সরবরাহ করা হবে।

উল্লেখ্য ২০১৮ সালে এলাকার পিছিয়ে পড়া মানুষকে বিনামূলে স্বাস্থ্যসেবা প্রদান, মৃত ব্যক্তি লাশ গোছল ও দাফন-কাফনের ব্যবস্থা, স্বল্পমূল্যে অ্যাম্বুলেন্স সার্ভিস, বিনামূল্যে কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ ও দুস্থ মানুষদেরকে আর্থিক অনুদান সহ নানামুখী সেবা দিতে সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে তৌহিদ ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা হয়। টোলারবাগের নিজস্ব কার্যালয় এসব কার্যক্রম পরিচালনা করা হয়। এসব কার্যক্রম পরিচালনার জন্য কোনোপ্রকার চাঁদা বা অনুদান নেওয়া হয় না। জনাব তৌহিদুল ইসলামই এর সার্বিক অর্থায়ন করেন।

Spread the love
%d bloggers like this: