দিয়াবাড়িতে হচ্ছে না কোয়ারেন্টাইন সেন্টার

দুরন্ত ডেস্ক: রাজধানীর দিয়াবাড়ির উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের (আবাসিক) একটি ভবনে করোনাভাইরাসের কোয়ারেন্টাইন সেন্টার খোলার সিদ্ধান্ত প্রত্যাহার করে নেয়া হয়েছে। আজ শনিবার (২১ মার্চ) আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সূত্র এ তথ্যে সত্যতা নিশ্চিত করেছে।

করোনা ভাইরাসে প্রাদুর্ভাব ঠেকাতে কোয়ারেন্টাইনের দায়িত্ব গত বৃহস্পতিবার সেনাবাহিনীকে দেয়া হয়। কেন্দ্র দুটি হলো আশকোনায় হজ ক্যাম্প ও উত্তরা ১৮ নম্বর সেক্টরে অবস্থিত দিয়াবাড়ির রাজউকের অ্যাপার্টমেন্ট প্রকল্প এলাকা। তবে দিয়াবাড়ি এলাকার একটি ভবনে করোনাভাইরাসের কোয়ারেন্টাইন সেন্টার খোলায় গতকাল শুক্রবার প্রতিবাদ জানান ভবনের মালিক ও বাসিন্দারা। তারা ওই ভবনের সামনে দিনভর বিক্ষোভ করেন।

এ বিষয়ে আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পক্ষ থেকে বলা হয়, সরকারের দেয়া নতুন জায়গাতেই কোয়ারেন্টাইন সেন্টার স্থাপন করা হবে।

দিয়াবাড়িতে রাজউক উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ৬ হাজার ৬০০ ফ্ল্যাট রয়েছে। এর মধ্যে বর্তমানে ৫০০ ফ্ল্যাটে প্রায় তিন হাজার লোক বসবাস করে। বাংলাদেশে এখন পর্যন্ত ২৪ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। মারা গেছেন একজন।

Spread the love
%d bloggers like this: