বশেমুরবিপ্রবিতে ভোক্তা অধিকার ও ক্যারিয়ার ফেস্টিভ্যাল অনুষ্ঠিত

প্রতিনিধি, বশেমুরবিপ্রবি: মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) প্রায় ১৫ শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে অনুষ্ঠিত হলো প্রশিক্ষণমূলক অনুষ্ঠান ‘ভোক্তা অধিকার ও ক্যারিয়ার ফেস্টিভ্যাল-২০২০’।

শুক্রবার বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের মুক্তমঞ্চে বর্ণাঢ্য এ ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়।

ই-কর্মাস প্রতিষ্ঠান ‘ই-ভ্যালি’র সহায়তায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের (ডিএনসিআরপি) ঢাকা বিভাগীয় কার্যালয়ের সঙ্গে যৌথভাবে ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস) ও এর যুব শাখা ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠান বাস্তবায়নে ছিল সিওয়াইবির বশেমুরবিপ্রবি শাখা।

শাখা সিওয়াইবির সভাপতি ও অনুষ্ঠানের আহ্বায়ক তারিক লিটুর সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. শাহজাহান।

প্রধান বক্তা হিসেবে ছিলেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের ঢাকা বিভাগীয় উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার, সম্মানিত অতিথি হিসেবে শেয়ার অ্যান্ড কেয়ারের সিইও ও স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরী।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে সিসিএস এর নির্বাহী পরিচালক ও সিওয়াইবির কেন্দ্রীয় সভাপতি পলাশ মাহমুদ, সিওয়াইবির বশেমুরবিপ্রবি শাখার উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শফিকুল ইসলাম ও মো. আবদুর রহমান, সিওয়াইবির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ, যুগ্ম-সম্পাদক ইমরান শুভ্র প্রমুখ।

Spread the love
%d bloggers like this: