স্বপ্নলোক খেলাঘর আসরের খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: কোভিট-১৯ বিশ্ব মহামারির কারনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক নির্দেশিত লকডাউনে সারা দেশের মতোই ভাটারা এলাকায় অসহায় দিনমজুর ও খেটে খাওয়া মানুষ। ঘরবন্দি এসকল মানুষের পাশে দাঁড়িয়েছে স্বপ্নলোক খেলাঘর আসর। খেলাঘর ঢাকা মহানগর উত্তরের অন্যতম এশাখাটি ১২০ পরিবারের বাড়িতে বাড়িতে ত্রান বিতরণ কার্যক্রমের প্রথম পর্ব সম্পন্ন করেছে।

খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন স্বপ্নলোক খেলাঘর আসরের সভাপিত মো: মোস্তফা কামাল, সাধারন সম্পাদক আকতার হোসেন অনিক, সাবেক সাধারন সম্পাদক এনায়েত উল্লাহ, সহসভাপতি সাইদুর রহমান রানা, মো: হাবিবুর রহমান ও শাহনেওয়াজ শিশির, সম্পাদক মন্ডলির সদস্য আব্দুস সালাম, গোলাম কিবরিয়া, কামরুল ইসলাম মিঠু, সদস্য নাজমুল হাসান প্লাবন, নাজমুল হোসেন,মোঃ মনির হোসেন সহ স্থানীয় নিবেদিত ব্যক্তিবর্গ।

সংগঠনের বিভিন্ন স্তরের কর্মী ও স্থানীয়দের সহযোগীতায় এ ত্রান সংগহ করা হয়। পরবতির্তে একার্যক্রম চলমান রেখে অসহায় ও শিশুদের খাদ্য ব্যবস্থা করতে চায় স্বপ্নলোক খেলাঘর আসর। আয়োজনকে সফলভাবে চালিয়ে যেতে সমাজের স্বচ্ছল ব্যক্তিদের কাছে সহযোগীতা প্রত্যাশা করেছেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

Spread the love
%d bloggers like this: