হরভজন এবার সিনেমার নায়ক

বিনোদন ডেস্ক : আন্তর্জাতিক ক্রিকেটের অন্যতম তারকা ভারতীয় স্পিনার হরভজন সিং। ক্রিশ গজে পিচে বল হাতে তিনি বহু বাঘা বাঘা ব্যাটসম্যানকে বোল্ড করে সাজঘরে পাঠিয়েছেন। লাল-সাদা বলের ঘূর্ণি জাদুতে বহুবার ব্যাটসম্যানদের বোকাও বানিয়েছেন।

ক্রিকেটের মাঠে অনিয়মিত হয়ে পড়া সেই স্পিন তারকা এবার নাম লেখালেন অভিনয়ের দুনিয়ায়। সহজ করে বলতে, বলিউডের হিন্দি সিনেমায় অভিষেক ঘটতে চলেছে টিম ইন্ডিয়ার এই সাবেক বোলারের।

বলিউড সূত্রে খবর, ‘ফ্রেন্ডশিপ’ নামে সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করবেন হরভজন সিং। সোশ্যাল মিডিয়ায় এমন ঘোষণা দিয়েছেন সিনেমাটির নির্মাতারাই।

সিনেমার ফার্স্ট লুক টুইটারে প্রকাশ করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘ভারতীয় চলচ্চিত্রে এই প্রথম। আপকামিং ‘ফ্রেন্ডশিপ’ সিনেমায় হরভজন সিং প্রধান চরিত্রে অভিনয় করবেন। ২০২০ সালে এটি অপ্রত্যাশিত হবে এবং বিশ্বজুড়ে স্পিন করবে। আরও আপডেটের জন্য আমাদের সঙ্গে থাকুন।’

অভিনয়ের জগতে নবাগত হরভজন সিংয়ের নতুন এই সিনেমার পোস্টারটি ইন্টারেস্টিং স্টোরিলাইনের প্রতিশ্রুতি দিয়েছে। পোস্টারে দেখা যাচ্ছে, হাতকড়া পরা দুটি হাত এবং ব্যাকড্রপে রয়েছে খালি ক্রিকেট মাঠ।

এর আগে ভারতীয় দলের আরেক সাবেক তারকা ক্রিকেটার অজয় জাদেজাকে একাধিক বলিউড ছবিতে অভিনয় করতে দেখা গেছে। এবার হরভজন সিংকে রুপালি পর্দায় দেখতে মুখিয়ে দর্শক।

Spread the love
%d bloggers like this: