১১ বছরের মেয়ে জন্ম দিল নিজের মায়ের সন্তান!

দেশের খবর ডেস্ক:
হালের হিন্দি কিংবা বাংলা, প্রায় সব ভাষারই নতুন ছবিতে এই ধরনের একটা দৃশ্য দেখানো ট্রেন্ড হয়ে গিয়েছে। যেখানে অনভিজ্ঞ তরুণ নায়ক দিব্যি নিজের হাতের কাছে থাকা যন্ত্রপাতি দিয়ে বাচ্চা প্রসব করিয়ে দিয়েছেন। সে রাজকুমার হিরানির থ্রি ইডিয়টসই হোক অথবা রাজ চক্রবর্তীর দুই পৃথিবী। গল্প একই।
এবার ওরকম গল্প নয়। একেবারে বাস্তবেই এমন কান্ড করে দেখালো এক ১১ বছরের মেয়ে! যে কিনা কোনোদিন স্কুলেই যায়নি! সেই জন্ম দিল শিশুর! তাও সেই শিশুটি কিনা তারই বোন! অর্থাৎ মায়ের সন্তানের জন্ম দিল সে!
ইংল্যান্ডের বার্মিংহ্যামের ১১ বছরের মেয়ের নাম কেইটলিন। তারা ৫ ভাই-বোন। এবং সেই সব থেকে বড়। তার মায়ের নাম টারা নাইটলে। কেইটলিন নিজে হাতে তার বোনের জন্ম দেওয়ার পর দিব্যি তার মাকে দেখায় এবং বলে, মা তোমার মেয়ে আর আমার বোন হয়েছে।
এমন একটা দুর্দান্ত ঘটনার সাক্ষী থাকতে পেরে এবং নিজে হাতে এই ঘটনা ঘটিয়ে উত্তেজিত কেইটলিন বলেছেন, মায়ের যখন প্রসববেদনা উঠেছিল, তখন ভয় পেয়ে গিয়েছিলাম। আসলে এমন অভিজ্ঞতা তো কখনও ছিল না, তাই। কিন্তু বোন মানে, এলসা মনেটের জন্মের পর খুব খুশি হয়েছিলাম।
কিন্তু কেইটলিনকে এমনটা করতেই বা হলো কেন? কারণ, তার মায়ের প্রসব বেদনা ওঠার পর, তাকে হাসপাতালে নিয়ে যাওয়ারও সময় পাওয়া যায়নি। সেই সময়, তাকে ওপাশ থেকে ফোনে নির্দেশ দিতে থাকেন ডাক্তাররা। আর সেই অনুযায়ী নির্দেশ পালন করে নিজের মায়ের সন্তানের জন্ম দিয়ে দিল ১১ বছরের একটি মেয়ে!

Spread the love
%d bloggers like this: