২৪ ঘণ্টায় ফরিদপুরে ১৪ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন করোনা ও উপসর্গ নিয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এদিকে ফরিদপুরে নতুন করে আরও ১৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন ১৭৬ জন শনাক্ত হওয়ায় ফরিদপুরে শনাক্তের সংখ্যা ১৪ হাজার ২৮৮–এ দাঁড়িয়েছে। যে ১৪ জনের মৃত্যু হয়েছে, তার মধ্যে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে এবং বাকি ১০ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। এর মধ্যে ফরিদপুরে দুজন করোনা শনাক্ত এবং উপসর্গ নিয়ে তিনজনসহ মারা গেছেন পাঁচজন। এ ছাড়া করোনা শনাক্তের দুজনের একজন মাগুরার ও অপরজন রাজবাড়ীর। উপসর্গ নিয়ে মারা যাওয়া সাতজনের মধ্যে মাগুরার তিনজন, রাজবাড়ীর দুজন এবং কুষ্টিয়া ও ঝিনাইদহের একজন করে রয়েছেন।
ফরিদপুরে করোনা শনাক্ত হয়ে মৃত্যু হওয়া দুজন হলেন নগরকান্দা উপজেলার আলম প্রামাণিক (৫০) এবং ভাঙ্গার তুহিন মাতুব্বর (২৩)। উপসর্গ নিয়ে মৃত তিনজন হলেন ফরিদপুর শহরের ভাটিলক্ষ্মীপুর মহল্লার আবদুল জলিল (৫৯), গোয়ালচামট মহল্লার মুন্না (৪০) এবং সদরপুরের চর বল্লভদী গ্রামের নুরু মোল্লা (৬০)।
গত ২৪ ঘণ্টায় ফরিদপুরে আরও ১৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৫২ দশমিক ৮১। এর আগের ২৪ ঘণ্টায় শনাক্তের হার ছিল ৪৫ দশমিক ৮১।

ফরিদপুরে নতুন করে যে ১৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে, তার মধ্যে আলফাডাঙ্গার ১ জন, ভাঙ্গার ১, বোয়ালমারীর ৪, নগরকান্দার ৬, মধুখালীর ৩, সদরপুরের ১, চরভদ্রাসনের ১ ও ফরিদপুর সদরের ১৫৯ জন রয়েছেন।

এ ব্যাপারে ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, আজ সকাল পর্যন্ত এ হাসপাতালে ৩৪৩ জন চিকিৎসাধীন। এর মধ্যে করোনা শনাক্ত রোগী আছেন ২৮২ জন। উপসর্গ নিয়ে ৬০ জন ও নেগেটিভ ১ জন।

Spread the love
%d bloggers like this: