ধর্ষণ মামলায় রাবির দুই শিক্ষার্থী গ্রেফতার

সংবাদদাতা, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় গ্রেফতার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের শাহ মখদুম হলের একটি কক্ষ থেকে অভিযুক্ত দুই শিক্ষার্থীকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন নগরীর মতিহার থানার ওসি মাসুদ পারভেজ।

গ্রেফতার একজন বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী জাহিদ হাসান শোভন। সে বিশ্ববিদ্যালয়ে কোচিং এবং প্রাইভেট ব্যবসায় জড়িত। অন্যজন সমাজ বিজ্ঞান বিভাগের ২০১৫-২০১৬ সেশনের শিক্ষার্থী তরুন কুন্ডু।

এর আগে মামলার এজাহারে ভুক্তভোগীর অভিভাবক উল্লেখ করেন, প্রাইভেট পড়তে গিয়ে ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক তৈরি হয় জাহিদের। গত ১৫ই ফেব্রুয়ারি কাজলা কর্মাস কলেজের পেছনে অবস্থিত তরুণ কুন্ডুর বোনের বাড়িতে ডেকে নিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে জাহিদ। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের ঘটনা কাউকে জানাতে নিষেধ করেন। পরবর্তীতে ঘটনার বিষয়টি জানতে পেরে ছাত্রীর বাবা গত বুধবার মতিহার থানায় দুইজনকে আসামি করে মামলা করেন।

ছাত্রীর বাবা উল্লেখ করেন, তার মেয়েকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করেছে। হতাশাগ্রস্ত হয়ে তার মেয়ে ইতিমধ্যে স্বাভাবিকতা হারিয়ে ফেলেছে।

মামলার তদন্ত কর্মকর্তা ইমরান হোসেন জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ ও সহযোগিতার ঘটনায় আসামিদের গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Spread the love