পাবনায় ২৪৭ পরিবারকে খাদ্য সহায়তা দিলো সুকর্মা ফাউন্ডেশন

প্রতিনিধি , পাবনা: পাবনাতে ২৪৭ পরিবারকে খাদ্য সহায়তা দিলো সুকর্মা ফাউন্ডেশন এবং মানুষ মানুষের জন্য।

শুক্রবার (১ মে) সকালে পাবনা মহিলা মাদ্রাসা প্রাঙ্গনে ৬৩ পরিবারের মাঝে এবং দুপুরে আর.এম একাডেমী মাঠ প্রাঙ্গনে ১০০ পরিবারের হাতে সাহায্য প্যাকেট তুলে দেয়া হয়। এছাড়া আরও ৮৪টা বাড়ি বাড়ি গিয়ে সাহায্য প্যাকেট পৌছে দেয় সুকর্মা ফাউন্ডেশন বাংলাদেশ।

সুকর্মা ফাউন্ডেনের প্রজেক্ট ম্যানেজার রিজু লোটন জানান, তারা সরাসরি দিনাজপুরের কৃষকের কাছ থেকে চাল, সবজি কিনে পাবনাতে বিতরণ করে। তারা ৫ কেজি চাল, ৫০০গ্রাম ডাল, ৫০০ মিলি সয়াবিন তেল, ৫০০গ্রাম লবন, দেড় কেজি আলু, ১ কেজি টমেটো, লাউ এবং মিষ্টিকুমড়া দিয়ে প্রতিটি প্যাকেট তৈরী করেছে।

তাদের চাল এবং সবজি পরিবহনে সার্বিক সাহায্য সহযোগিতা করেছে মানুষ মানুষের জন্য।

এসময়ে উপস্থিত ছিলেন সুকর্মা ফাউন্ডেশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলম, চেয়ারম্যান আসমা কাজী, সংগঠনের কো-ফাউন্ডার এবং হেড অফ অপারেশন্স শেখ সুহানা, মিডিয়া এন্ড কমিউনিকেশন ডিরেক্টর শেখ সৈকত, ম্যানেজার অপারেশন মোঃ মুহসিন ও ম্যানেজার অপারেশন জোবায়ের হোসেন।

সুকর্মা ফাউন্ডেনের কো-ফাউন্ডার এবং হেড অফ অপারেশন্স শেখ সুহানা বলেন ‘আমরা আমাদের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং সহকর্মীদের অর্থায়নে আমাদের কার্যক্রম চালাচ্চি। আসলে তারাই অসহায় মানুষজনকে সাহায্য করছে আমরা ভায়া (ভ্রাতৃতুল্য ব্যক্তি) হয়ে অসহায় মানুষদের কাছে সাহায্যটা পৌঁছে দিচ্ছি।

Spread the love