বগুড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় পরীক্ষার্থীসহ ৩ জন নিহত

দুরন্ত ডেস্ক

বগুড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় এইচ এস সি পরীক্ষার্থীসহ ৩ জন নিহত হয়েছেন।

আজ সোমবার (৩ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-রংপুর মহাসড়কের মোকামতলা বন্দরের চৌকিরঘাটে ও শাজাহানপুরের কামারপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, দেওয়ানাই সাহাপুর গ্রামের রফিকুলের ছেলে হানজেলা (২৪), মুরাদপুর গ্রামের খাইরুল ড্রাইভারের ছেলে মহাস্থান মাহী সাওয়ার ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী রনি (১৮) ও রবিন মন্ডল (২২) ।

নিহতদের মৃতদেহ স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে।

শিবগঞ্জে মোকামতলা ফাঁড়ির ইনচার্জ সনাতন সরকার জানান, হানজেলা ও রনি মোটরসাইকেল যোগে মোকামতলা বন্দরের দিকে যাচ্ছিলেন। পথে পাবনাগামী একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়।

অপরদিকে বগুড়ার শাজাহানপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী রবিন মন্ডল নিহত হন। সোমবার সকাল ৮টার দিকে স্ত্রীকে আনতে রাস্তায় বের হলে তিনি দুর্ঘটনার শিকার হন।

নিহত রবিন শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের চ্গাুইর গ্রামের মামুন মন্ডলের ছেলে। তিনি একটি ঔষধ কোম্পানিতে চাকরি করতেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বলেন, সোমবার সকালে তিনি মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় কামারপাড়া গ্রামের রাস্তায় ইট ভাটার মাটি বাহী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান ।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই নিহতের মরদেহ স্বজনেরা নিয়ে যায়। স্থানীয়রা ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।(বাসস)

Spread the love