আমান আযমীর বক্তব্যের সাথে জামায়াতের কোনো সম্পর্ক নেই

জামায়াতে ইসলামীর সঙ্গে আমান আযমীর কোনো সাংগঠনিক সম্পর্ক নেই। সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহিল আমান আযমীর জামায়াতের সঙ্গে সংশ্লিষ্ট কোনো ব্যক্তি নন বলে জানিয়েছে দলটি। তিনি জামায়াতের প্রতিনিধিত্ব করেন না। সুতরাং তিনি যে বক্তব্য রেখেছেন, তা তার একান্ত ব্যক্তিগত। রোববার এক বিবৃতিতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার এসব কথা বলেন। ‘সম্প্রতি জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত আব্দুল্লাহিল আমান আযমীর বক্তব্যের (জাতীয় সংগীত পরিবর্তন) কথা উল্লেখ করে’ এ বিবৃতি দেন তিনি।
গোলাম পরওয়ার বলেন, অতি সম্প্রতি সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহিল আমান আযমীর বক্তব্য নিয়ে কতিপয় জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতি আমাদের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। এ বিষয়ে আমাদের বক্তব্য হল আব্দুল্লাহিল আমান আযমী জামায়াতে ইসলামীর সঙ্গে সংশ্লিষ্ট কোনো ব্যক্তি নন। জামায়াতের সঙ্গে তার কোনো সাংগঠনিক সম্পর্ক নেই। তিনি জামায়াতের প্রতিনিধিত্ব করেন না। তিনি যে বক্তব্য রেখেছেন, তা তার একান্ত ব্যক্তিগত।
সুতরাং তার বক্তব্যকে জামায়াতের সঙ্গে সংশ্লিষ্ট করার কোনো সুযোগ নেই। তার বক্তব্যকে কেন্দ্র করে জামায়াতের সম্পর্কে বিভ্রান্তি ছড়ানোর কোনো অবকাশ নেই। এ বিষয়ে সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *