টেকনাফে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

প্রতিনিধি, টেকনাফ: কক্সবাজারের টেকনাফে তুচ্ছ ঘটনার জের ধরে ছুরিকাঘাতে মেধাবি স্কুলছাত্র জসিম উদ্দিন (১৬) নিহত হয়েছে।

গতকাল শনিবার (১১ জানুয়ারি) বিকেলে ছুরিকাঘাতের এ ঘটনার পর রাত ১১টার দিকে কক্সবাজার হতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে যাওয়ার পথে মারা যায়।

জসিম উদ্দিন উপজেলার হোয়াইক্যং মনিরঘোনার দিন মজুর ছৈয়দ মিয়ার ছেলে এবং আলহাজ্ব আলী-আছিয়া স্কুলের ৮ম শ্রেণির ছাত্র।

মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল হয়ে মর্গে প্রেরণ করা হয় বলে হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক হারুন অর রশিদ সিকদার নিশ্চিত করেছেন।

হোয়াইক্যং আলহাজ্ব আলী-আছিয়া স্কুলের প্রধান শিক্ষক মোস্তফা কামাল চৌধুরী মুসা বলেন, নৃশংসভাবে স্কুলছাত্র খুনের সুবিচার কামনা করে অবিলম্বে ঘাতককে আইনের আওতায় আনতে হবে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত আইসি আরিফুল ইসলাম জানান, খেলাকে কেন্দ্র করে এই ঘটনার সূত্রপাত এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ঘাতককে আটকের তৎপরতা চালিয়ে যাচ্ছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকাল ৪টার দিকে হোয়াইক্যং আমতলী ঘোনার বখতার আহমদের ছেলে খাইরুল বশর (১৭) খেলার মাঠে ৩/৪ জন শিশুকে মারধর করে। যা নিয়ে এলাকায় হৈ চৈ সৃষ্টি হয়। পরদিন শনিবার বিকালে একই সময়ে জসিম উদ্দিন খাইরুল বশরকে সামনে পেয়ে তুচ্ছ বিষয় নিয়ে শিশুদের এই ধরনের মারধর করা ঠিক হয়নি বলে জানায়। তখন খাইরুল বশর ক্ষিপ্ত হয়ে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে নিয়ে যাওয়া হয়। সেখান হতে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়।

Spread the love
%d bloggers like this: