পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় শিশুর মৃত্যু

দুরন্ত ডেস্ক: রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের পোল্লাপুকুর এলাকায় মালবাহী ট্রাকের ধাক্কায় বৈশাখী খাতুন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। সে রিকশাভ্যানে করে বাড়ি ফিরছিল।

বৈশাখী উপজেলার বেলপুকুর ইউনিয়নের তারাশ গ্রামের হাচেন আলীর মেয়ে। সে তারাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

এদিকে ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা ধাওয়া করে ঘাতক ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ সময় তারা কিছু সময় ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রাখে। এতে সড়কের দু’পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যানবাহন চলাচলের জন্য সড়কটি খুলে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে মালবাহী একটি ট্রাক আরেকটি ট্রাককে ওভারটেক করার সময় যাত্রীবাহী ওই রিকশাভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বৈশাখীর মৃত্যু হয়। ট্রাকটি রাজশাহী থেকে নাটোর যাচ্ছিল।

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) কাজল কুমার নন্দী জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও জানান, ট্রাকের ধাক্কায় ভ্যানে থাকা ওই শিশুর মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Spread the love
%d bloggers like this: