বলিউডের দর্শকদের জন্য প্রভাসের হৃদয়ভঙ্গ করা সিদ্ধান্ত

দক্ষিণ ভারতের তেলেগু চলচিত্রের মহাতারকা বললে বর্তমান প্রজন্মের কাছে প্রথম যে নামটি আসবে সেটি হলো প্রভাস। তাঁর অভিনয়শৈলী দেখতে ভক্ত-শুভানুধ্যায়ীদের প্রতীক্ষাকে মধুর ব্যাপার বলা যায় কি না, তা তর্কসাপেক্ষ। তবে সম্প্রতি যে খবর রীতিমতো ধুন্ধুমার গুঞ্জন তুলেছে, সেটি সত্য হলে বলিউড তথা হিন্দি দর্শকদের জন্য তা খুব একটা সুখকর বিষয় হবে না। প্রভাস অভিনীত পরবর্তী ছবি ‘জান’ হিন্দি ভাষায় মুক্তি দেওয়া হবে না, এমন গুঞ্জন উঠেছে শোবিজে।

ভারতের দক্ষিণী চলচিত্রের জনপ্রিয় তারকা প্রভাস।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, সর্বশেষ মুক্তি পাওয়া প্রভাসের বহুল আলোচিত ছবি ‘সাহো’ বক্স অফিসে আশানুরুপ সাফল্য অর্জন করতে ব্যর্থ হয়েছে,যার কারনে প্রভাস তার পরবর্তী মুভি নিয়ে এই নতুন সিদ্ধান্ত নিয়েছেন।

যদিও এর আগে ‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজি বলিউডে তুমুল সাফল্য পায়। ‘সাহো’ ছবিটি নিয়েও সংশ্লিষ্টদের প্রত্যাশা ছিল আকাশ্চুম্বী। তবে নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ হয় ‘সাহো’। বিশেষ করে এর হিন্দি সংস্করণ বক্স অফিসে ঝড় তুলতে পারেনি। আর এ থেকেই আগামী কয়েকটি ছবি নাকি হিন্দি ভাষায় মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রভাস।

প্রভাস এখন রাধা কৃষ্ণ পরিচালিত ছবি ‘জান’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অভিনেত্রী পূজা হেজ এ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন। এটি একটি রোমান্টিক ধাঁচের ছবি হতে যাচ্ছে।ছবিটি আগামী বছর মুক্তি পাবে।

Spread the love
%d bloggers like this: