বেনাপোলে ৪ ভুয়া কাস্টমস কর্মকর্তা গ্রেফতার

দুরন্ত ডেস্ক: বেনাপোল স্থলবন্দর এলাকায় প্রতারণার সময় ভুয়া ৪ কাস্টমস কর্মকর্তাকে গ্রেফতার করেছে বেনাপোল পোর্ট থানার পুলিশ। মঙ্গলবার (৩মার্চ) রাতে বেনাপোল স্থলবন্দরের ২নং গেট এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

আটককৃতরা হলো, চাঁদপুর জেলার হোসেনপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে আকতার ফারুক (৪০), নয়াকান্দী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে শফিকুর রহমান (৪১), নরসিংদী জেলার চানপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মিনার হোসেন (৪৫) ও শরিয়তপুর জেলার মাছুয়াখালী গ্রামের আব্দুল হামিদের ছেলে নুরুজ্জামান নজরুল (৩৭)।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, গোপন সংবাদে জানতে পারি, বেনাপোল কাস্টমস হাউজের নিলামকৃত টায়ার বিক্রয়ের প্রলোভন দেখিয়ে ৪ প্রতারক নিজেদের কাস্টমস অফিসার পরিচয় দিয়ে এক ব্যবসায়ীকে ঢাকা থেকে বেনাপোলে ডেকে আনেন। পরে তারা বন্দর গোডাউনে টায়ার দেখিয়ে সেই টায়ারের দাম ৬০ লাখ টাকা নির্ধারন করে। এবং সেই টাকা থেকে ওই ব্যবসায়ীর কাছে জোর পূর্বক ৩০ লাখ টাকা দাবি করে। তারা ওই ব্যবসায়ীর কাছ থেকে টোকেন ম্যানি হিসাবে ১৭ হাজার টাকাও নেয়। এতে করে ব্যবসায়ীদের সন্দেহ হলে তারা কৌশলে পুলিশকে খবর দেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

আটক আসামিদের বিরুদ্ধে মামলা দিয়ে আজ বুথবার সকালে যশোর জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Spread the love
%d bloggers like this: