ভিসা কার্ড থেকে টাকা যাবে বিকাশে

নিজস্ব প্রতিবেদক: বিকাশের গ্রাহকরা সব ধরনের ভিসা কার্ড থেকেও তাদের অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারবেন। খুব শিগগিরই এ সুবিধা এ সুবিধা পাবেন বিকাশের গ্রাহকরা।

এ লক্ষ্যে সোমবার (২৩ সেপ্টেম্বর) ভিসার সঙ্গে চুক্তি সই করেছে মোবাইলে আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বিকাশ জানায়, বাংলাদেশে ইস্যু করা ভিসার ডেবিট ও ক্রেডিট কার্ড থেকে বিকাশ অ্যাপের ‘অ্যাড মানি’ সেবার মাধ্যমে তার অ্যাকাউন্টে টাকা পাঠানোর সুবিধা পাবেন। ফলে যে কোনো সময়, যে কোনো স্থান থেকে বিকাশ অ্যাপে লগইন করে ‘অ্যাড মানি’ অপশনে ভিসা কার্ডের তথ্য দিয়ে সহজেই এবং নিরাপদে অ্যাকাউন্টে টাকা যুক্ত করার সুযোগ তৈরি হবে।

ভিসা এবং বিকাশের মধ্যে সংযোগ তৈরিতে প্রযুক্তিগত সহায়তা দেবে ইস্টার্ন ব্যাংক।

ভিসার ইন্ডিয়া ও সাউথ এশিয়ার গ্রুপ কান্ট্রি ম্যানেজার টি আর রামাচন্দ্র, ইবিএলের ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা ইফতেখার এবং বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর বিকাশ কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভিসার সাউথ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট লিডার সৌম্য বসু, ইবিএলের হেড অব রিটেল অ্যান্ড এসএমই ব্যাংকিং এম খোরশেদ আনোয়ার এবং বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ।

বিকাশের সিইও কামাল কাদীর বলেন, “এই পার্টনারশিপ ভিসা ও বিকাশ উভয় প্রতিষ্ঠানের গ্রাহকদেরই আরো উন্নত সেবার অভিজ্ঞতা দেবে। সময় নিয়ে লাইনে দাঁড়িয়ে ক্রেডিট কার্ডের বিল পরিশোধের আর প্রয়োজন পড়বে না।”

দুরন্ত খবর/২৪ সেপ্টেম্বর ২০১৯/এফএইচ

Spread the love
%d bloggers like this: