প্রাইভেট না পড়ায় ছাত্রকে রড দিয়ে পেটালেন শিক্ষক

রাজবাড়ী প্রতিনিধি:
বিদ্যালয়ের শিক্ষকের কাছে প্রাইভেট না পড়ায় মরজেম সেখ (১৪) নামের এক ছাত্রকে লোহার রড দিয়ে পিটিয়েছেন মো. মুরাদুজ্জামান মুরাদ নামের এক শিক্ষক। বুধবার সকালে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি নবাবপুর ইউনিয়ননের বেরুলী গ্রামের নবাবপুর উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। তবে ওই শিক্ষক অভিযোগ অস্বীকার করেছেন।

আহত মরজেম ওই বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র এবং বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের কৃষক সাইদ শেখের ছেলে। তাকে মরজেম শেখ রাজবাড়ী সদর হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনায় শিক্ষক মো. মুরাদুজ্জামানের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে রেরুলী গ্রামবাসী।

আহত মরজেমের সহপাঠিরা জানায়, বিদ্যালয়ের কৃষিশিক্ষার সহকারী শিক্ষক মুরাদের কাছে গণিত পড়ত মরজেম। কিন্তু টাকার অভাবে সে আর পড়তে যায় না। এ কারণে বুধবার সকালে মরজেমকে  ডেকে নিয়ে বিদ্যালয়ের লাইব্রেরির দরজা বন্ধ করে কিল-ঘুষি ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করেন ওই শিক্ষক।

মরজেমের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে বালিয়াকন্দি স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

মরজেম শেখের দাদী  সরবানু বেগম ক্ষোভ প্রকাশ করে বলেন, মরজেমকে বিদ্যালয়ে পাঠিয়েছেন লেখাপড়া করার জন্য। শিক্ষকের কাছে রডের মার খাওয়ার জন্য নয়। তিনি শিক্ষকদের এমন অমানষিক নির্যাতনের প্রতিবাদ জানিয়ে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

অভিযুক্ত শিক্ষক মো. মুরাদুজ্জামান মুরাদ জানান, তার বিরুদ্ধে আনা অভিযোগ সঠিক নয়।

Spread the love
%d bloggers like this: