ঢাবিতে অধ্যয়নরত আদমজীয়ানদের সংগঠন অদম্যের সভাপতি নাফিজ সাধারন সম্পাদক নয়ন

প্রতিনিধি ঢাবি: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আদমজী ক্যান্টনমেন্ট কলেজের সাবেক শিক্ষারথীদের সংগঠন “অদম্যের” নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে মোস্তাফিজুর রহমান নাফিজ এবং সাধারন সম্পাদক হিসেবে নূর হোসেন নয়ন নির্বাচিত হয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) ক্যাফেটেরিয়ায় এক আড়ম্বর পরিবেশের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হয়।এতে সংগঠনের সদস্যগন প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সভাপতি, সাধারন সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচনী কার্যক্রম সম্পন্ন করেছেন।

নবনির্বাচিত সভাপতি মোস্তাফিজুর রহমান নাফিজ তথ্য ও প্রযুক্তি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এবং সাধারন সম্পাদক নূর হোসেন নয়ন আইন বিভাগের চতুর্থ বর্ষে অধ্যয়নরত।সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন ওএসএল বিভাগের ছাত্র সাঈদ এনামুল হক।

উল্লেখ্য, “অদম্য” ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দেশসেরা কলেজ “আদমজী ক্যান্টনমেন্ট কলেজের” সাবেক শিক্ষার্থীদের একটি সংগঠন। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী আগামী এক বছরের জন্য নতুন নেতৃত্ব পেল ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাবেক আদমজীয়ানদের প্রিয় সংগঠন “অদম্য” ।

Spread the love
%d bloggers like this: